শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১১:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

হবিগঞ্জ কারাগার থেকে স্বজনদের সাথে কথা বলতে পারবেন বন্দীরা

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জ জেলা কারাগোরে আটক বন্দীরা নিকটাাত্মীয়দের সাথে মোবাইল ফোনে কথা বলতে পারবেন। দেশে করোনা ভাইরাস সংক্রমন সংক্রান্ত উদ্ভূত পরিস্থিতিতে কারাবন্দিদের জন্য কারাগারসমূহে জরুরী ফোন বুথ স্থাপন ও ফোনে কথা বলার সুযোগ করে দেয়া হয়েছে। এর ফলে কারা বন্দিরা স্বজনদের সাথে কথা বলার সুযোগ পেলেন।

হবিগঞ্জ জেলা কারাগারে বৃহস্পতিবার (২৬মার্চ) জেল সুপার (ভারপ্রাপ্ত) সাঈদ মোহাম্মদ ইব্রাহীম এবং জেলার জয়নাল আবেদীন ভূঞা এর উপস্থিতিতে কারা বন্দীদের কথা বলার বুথ উদ্ধোধন করা হয়।

এ সময় কারাবন্দীরা স্বজনদের সাথে কথা বলেন। এখন থেকে প্রত্যেক বন্দি ৫ মিনিট করে তাদের নিকট আত্বীয়দের সাথে কথা বলতে পারবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com